ঠিক জায়গায় বোলিং করেছি, সফল হয়েছি – উমেশ

প্রথম প্রকাশঃ ডিসেম্বর ২২, ২০২২ সময়ঃ ৬:৪৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৪৬ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক

স্বাগতিক বাংলাদেশকে মিরপুর টেষ্টে ২২৭ রানে অলআউট করার পেছনে সবচেয়ে ভুমিকা রেখেছেন উমেশ ইয়াদব। আজ মিরপুর টেষ্টে দিন শেষে ১৯ রানে কোন উইকেট না হারানো ভারত কাল দ্বিতীয় দিনের লিড নিতে মাঠে নামবে। এর আগে আজ বিকেলের পর পেসার উমেশ সংবাদ সম্মেলনে বললেন এই উইকেটে সমান-সমান সুযোগ রয়েছে।

উমেশ উইকেট প্রসঙ্গে বলেন, ‘এটা ৫০-৫০ উইকেট। এটা পুরোপুরি পেসার বা স্পিনারদের জন্য নয়। কিছু ঘুরছে আবার কিছু  ঘুরছে না। ধৈর্য ধরতে হবে,  মাঝে মাঝে গতি থাকছে না। অশ্বিনও নতুন বলে বোলিং করেছেন এবং কিছু বল ঘুরিয়েছেন এবং তার পরে নরম বলের সাথে তেমন কিছু হয়নি।’

স্বাগতিক দলের ব্যাটারদের নিয়ে উমেশ বলেন, ‘বাংলাদেশের ব্যাটসম্যানরা শুরু করেছে ভাল। কিন্তু এই ধরনের উইকেটে আপনাকে ধৈর্য ধরতে হবে। আমার মনে হয় তারা অনেক বেশি শট খেলেছে। তারা ইতিবাচক ক্রিকেট খেলার চেষ্টা করছে। কারণ এটাই তাদের স্টাইল। আমরা ঠিক জায়গায় বোলিং করেছি, সফল হয়েছি।

বাংলাদেশ ২২৭ রানে অলআউট খারাপ মনে করছেন না উমেশ। তিনি বলেস, ‘তাদের ২২৭ রানে পৌঁছানো একটি ভাল পারফরম্যান্স। এখন উইকেট কেমন খেলছে তা দেখে, অদ্ভুত বল টার্ন করছে এবং কিছু বল ঘুরে আঘাতও  করছে। যখ মুমিনুল যেভাবে খেলেছে সেভাবে খেলাটাই ঠিক। ওভারে ৩ রানের বেশি পাওয়া কঠিন। তাই আমি মনে করি তাদের ৩০০ রানে নিচে আটকাতে পারা ভাল পারফরম্যান্স।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G